সকল মেনু

ওজন কমাতে গিয়ে হাসপাতালে জেনিফার

JENIFAR11465889025বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ওজন কমাতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হলো ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মারজান জেনিফারকে। গত রোববার হঠাৎ শারীরিকভাবে দূর্বল হয়ে পড়লে জেনিফারকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার নেয়ার পর এখন তিনি ভালো আছেন।

জেনিফারের পরবর্তী সিনেমা ‘মুসাফির-টু’। এ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করতেই ডায়েট করছিলেন এই অভিনেত্রী। তারপরই শারীরিকভাবে দূর্বল হয়ে পড়েন তিনি। তারপর বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। তবে তার ৫ কেজি ওজন কমেছে বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা মারজান জেনিফার বলেন, ‘সিনেমার জন্য আমরা নায়িকারা কতটা কষ্ট করি তা বুঝানো মুশকিল। এ কথা অনেকে বিশ্বাসও করতে চায় না। ‘মুসাফির-২’ সিনেমার জন্য আমি ডায়েট শুরু করেছি। এ জন্য এমন ডায়েট করলাম যে, পৌঁছে গেলাম হাসপাতালের বিছানায়। তবে খুশির খবর হলো ইতোমধ্যে ৫ কেজি ওজন কমিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আশিকুর রহমান পরিচালিত মুসাফির সিনেমায় আরেফিন শুভর সঙ্গে জুটিবদ্ধ হয়ে বড়পর্দায় হাজির হন জেনিফার। সিনেমাটির সাফল্যের পর এই নির্মাতা এবার নির্মাণ করতে যাচ্ছেন ‘মুসাফির ২’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top