সকল মেনু

আগামী ২০শে জুন ঢাবিতে বিক্ষোভ

1401516_15576হটনিউজ২৪বিডি.কম : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যাকান্ডের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্ট প্রত্যাখ্যান করেছে প্রগতিশীল ছাত্রজোট। একই সঙ্গে ঘটনার সুষ্ঠু বিচারের দাবীতে আগামী ২০শে জুন বিকাল ৩টায় সংগঠনটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দিয়েছে।

আজ মঙ্গলবার গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে রিপোর্ট প্রত্যাখ্যান ও কর্মসূচীর কথা ঘোষণা করেন জোট নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা বলেন, গত ১২ই জুন তনু হত্যার দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ করা হয়েছে। কিন্তু চিকিৎসকরা এই রিপোর্টেও মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারে নি। রিপোর্টে ‘সেক্সুয়াল ইন্টারকোর্সে’র প্রমাণ পেলেও তা ধর্ষণ কি না স্পষ্ট করে বলা হয়নি। আর এই রিপোর্টের মাধ্যমে আরও বিভ্রান্তি তৈরি করা হল এবং কালক্ষেপণের মাধ্যমে আরও একটি অপরাধকে বিচারহীনতার দিকে ঠেলে দেওয়া হল। তাই আমরা এই রিপোর্ট প্রত্যাখ্যান করছি।

জোটের সমন্বয়ক ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেলের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (একাংশ)’র রাশেদ শাহরিয়ার, বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সদস্য সাদেকুল ইসলাম সোহেল, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ঢাবি শাখার সভাপতি ইভা মজুমদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top