সকল মেনু

একসপ্তাহের বিশ্রামে নুসরাত ফারিয়া

mryec„u_15567হটনিউজ২৪বিডি.কম : জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। বান্দরবান থেকে তাকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হয়েছে। চিকিৎসকের পরামর্শে তিনি একসপ্তাহের বেড রেস্টে আছেন। তার অসুস্থতার কারণে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেমি ও প্রেমি’ ছবির কাজ স্থগিত করা হয়েছে বলে জানান পরিচালক জাকির হোসেন রাজু।

কয়েকদিন আগে বান্দরবানে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়াকে নিয়ে ‘প্রেমি ও প্রেমি’ ছবির দৃশ্যায়ন শুরু হয়। সুন্দরভাবেই সব চলছিলো। কিন্তু দ্বিতীয় দিনের কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন ফারিয়া। বান্দরবানের স্থানীয় চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিয়ে আবার শুরু করেন কাজ। কিন্তু কিছুতেই কর্মশক্তি পাচ্ছিলেন না তিনি।

চিকিৎসক জানান, ফারিয়ার সপ্তাহখানেকের বিশ্রাম দরকার। এ কারণে ১০ জুন রাতের একটি উড়োজাহাজে করে ঢাকায় পাঠানো হয় তাকে। একই সঙ্গে ‘প্রেমি ও প্রেমি’র ইউনিটও ফিরেছে ঢাকায়।

এদিকে ফারিয়া এখন ঢাকার বাসায় বিশ্রাম নিচ্ছেন। শনিবার (১১ জুন) দুপুরে জনপ্রিয় এই নায়িকা বলেন, ‘চিকিৎসক প্রয়োজনীয় ওষুধপত্র দিয়েছেন। তার পরামর্শে এক সপ্তাহের জন্য বেড রেস্টে আছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবো। ভক্তদের দোয়া চাই।’

পরিচালক জাকির হোসেন রাজুর মতে, একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘বাদশা দ্য ডন’ ছবির কাজে লন্ডন থেকে ভারতে দৌড়াদৌড়ি করতে হয়েছে ফারিয়াকে। ঢাকায় ফিরে বিশ্রাম না নিয়েই তিনি সরাসরি যোগ দিয়েছিলেন ‘প্রেমি ও প্রেমি’র কাজে। সব মিলিয়ে আগে থেকেই ফারিয়ার মধ্যে ক্লান্তি ভর করেছিলো। কমে এসেছিলো তার রক্তচাপও। নুসরাত ফারিয়া সুস্থ হলে ছবিটির কাজ আবার শুরু হবে বলে জানা গেছে।

এদিকে এবারের ঈদে মুক্তি পাবে নুসরাত ফারিয়া অভিনীত ‘বাদশা দ্য ডন’। এতে জিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এর আগে ‘আশিকি’ ও ‘হিরো ৪২০’ ছবি দুটির মাধ্যমে রূপালি পর্দায় আসেন আলোচিত এই অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top