সকল মেনু

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দল থেকে বাদ পড়লেন সিরিবার্দানে

8_15507খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়নাডে সিরিজে দল থেকে বাদ পড়েছেন শ্রীলংকান অল-রাউন্ডার মিলিন্ডা সিরিবার্দানে। ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট শেষ হবার পরপরই এই তথ্য নিশ্চিত করেছেন শ্রীলংকান দলীয় ম্যানেজার চারিথ সেনানায়েকে।

এর আগে গত সপ্তাহে নির্বাচকরা নিশ্চিত করেছিল ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও এক ম্যাচের টি২০ ম্যাচের জন্য দলের সাথে যোগ দিচ্ছেন ফারভিজ মাহারুফ, উপল থারাঙ্গা, সিকুজে প্রসন্ন, দানুষ্কা গুনাথিলাকা ও সুরাজ রানদীব। আর এই পাঁচজনকে জায়গা করে দিতেই দেশে ফিরে যাচ্ছেন সিরিবার্দানে, দিমুথ করুনারতেœ, কুশাল সিলভা, নিরোশান ডিকওয়েলা ও দিলরুয়ান পেরেরা। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে সিরিবার্দানে ৬৬, ১২ ও দ্রুতগতির ৩৯ রান করলেও ভারতের বিপক্ষে টি২০ সিরিজে ব্যর্থতার কারনে হয়ত তাকে বাদ পড়তে হয়েছে বলে সংশ্লিষ্টদের ধারণা।

২১ জুন থেকে নটিংহ্যামে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচে সিরিজ শুরু হলেও বৃহস্পতিবার ও শনিবার ডাবলিনে আইরিশদের বিপক্ষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিবে সফরকারী শ্রীলংকা।
শ্রীলংকান স্কোয়াড : এ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্ডিমাল, কুশাল পেরেরা, দানুষ্কা গুনাথিলাকা, উপল থারাঙ্গা, ধনঞ্জয় সিলভা, শামিন্দা এরাঙ্গা, নুয়ান প্রদীপ, সুরাঙ্গা লাকমাল, কুশাল মেন্ডিস, ডাসুন শানাকা, ফারভিজ মাহারুফ, সুরাজ রানদীব, সিকুজে প্রসন্ন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top