সকল মেনু

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পুলিশের এএসআই আহত

7fe8489d-3748-4980-8e25-d5c8ccea7a70 যশোর প্রতিনিধি: সোমবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে যশোর-বেনাপোল রোডে মোবাইল টিমে ডিউটিরত অবস্থায় ঝিকরগাছা থানার এএসআই তৌহিদুল ইসলাম (৪৫) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন। এসময় দুর্বৃত্তরা তার ম্যাগজিনসহ পিস্তল, নগদ টাকা এবং মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ঝিকরগাছা থানার ওসি ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় এএসআই তৌহিদুলকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।
হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কাজল মল্লিক জানান, পুলিশ তাকে জানিয়েছে, সন্ত্রাসীরা তৌহিদুলের পেটে ছুরি মারে। গুরুতর অবস্থায় তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ‘অন্তঃবিভাগের চিকিৎসক ওহেদুজ্জামান আজাদকে কল দেওয়া হয়েছে। তিনি এসে রোগীকে ব্যবস্থাপত্র দিয়েছেন। ঝিকরগাছা থানার ওসি মোল্যা খবির আহমেদ এএসআই তৌহিদুলের আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, এটি সন্ত্রাসী হামলা। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।
আহত তৌহিদুল জানান, রাতে তিনি যশোর-বেনাপোল সড়কে মোবাইল টিম নিয়ে ডিউটিতে ছিলেন। হঠাৎ ৭-৮জনের একটি সন্ত্রাসী দল পেছন থেকে তার মাথায় রড দিয়ে বাড়ি মারে। এরপর তার অস্ত্র মোটরসাইকেল নিতে গেলে তিনি বাধা দেন। তখন সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে তার ম্যাগজিনসহ পিস্তল, নগদ টাকা এবং মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
মঙ্গলবার সকালে ঝিকরগাছা থানা ওসি মোল্যা খবির আহমেদ জানান, কিছুই খোয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top