সকল মেনু

প্যারিসের উপকন্ঠে সুধী সমাবেশ ও ইফতার মাহফিল

4362e0e8-86c9-4a62-89e4-34a8fa1c3537আবু তাহির ,প্যারিস : প্রতি বছরের ন্যায় প্যারিসের উপকন্ঠে বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টারে বাংলাদেশী ও বিভিন্ন দেশের কমিউনিটির সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলামনদের উপস্থিতিতে সুধি সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে গত রবিবার বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টারের হল রুমে বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টারের সভাপতি আবু তাহের সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার হোসেইন এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ফ্রাঙ্কো বাংলা সভাপতি হাবিবুর রহমান খান ,সাধারণ সম্পাদক জালাল আহমেদ ,সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ,ইউ এম সেক্রেটারি আনিস মুহাম্মদ ,প্যারিস ভিশন সম্পাদক আব্দুল মান্নান আজাদ ,ফ্রান্স বিএনপি সভাপতি সৈয়দ সাইফুর রহমান ,সাবেক সভাপতি সিরাজ উদ্দিন ,যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সহ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।

এসময় বক্তারা বলেন রহমত মাগফেরাত ও নাযাত লাভের অপার সুযোগ নিয়ে আসা কুরআন অবতীর্ণের মহিমান্বিত মাস রমজান ইবাদতের মাধ্যমে অতিবাহিত করতেই বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টার দীর্ঘদিন থেকে এ মাসে নানা মুখী কর্মসূচি পালন করছে। পরে ইফতার পূর্ববর্তী আলোচনা শেষে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top