সকল মেনু

তথ্যমন্ত্রীকে প্রাণনাশের হুমকির নিন্দা

Jasod1465734810হটনিউজ২৪বিডি.কম : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

সোমবার জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলম ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক যৌথ বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, হত্যার হুমকি দিয়ে জঙ্গীবাদ-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জাসদের আন্দোলনকে বন্ধ করা যাবে না।

এ ছাড়া পৃথক বিবৃতিতে জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, জাতীয় কৃষক জোটের সভাপতি ইকবাল হোসেন খান ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন এবং বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী সাজু জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনুকে প্রাণনাশের হুমকি দিয়ে ৩৫-৩৬ বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদ কেন্দ্রীয় কার্যালয়ের বন্ধ কলাপসিবল গেটের ফাঁক দিয়ে সিড়িতে কে বা কারা একটি কাপড়ের ব্যাগ রেখে যায়।

সকাল ৭ টার পরে ব্যাগটি না খুলে সরিয়ে রাখা হয়। জাসদ অফিসের লোকজন সকাল ১০টার দিকে ব্যাগ খুললে ব্যাগের মধ্যে একটি কাফনের কাপড়, একটি সাদা কাগজে আরবী হরফে ও বাংলায় লেখা ‘কোরআনের আইন বিরোধীতাকারী ইনুর মৃত্যুদণ্ড’ এবং লাল কালি দিয়ে ক্রস চিহ্ন দেয়া হাসানুল হক ইনুর একটি ছবি পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top