সকল মেনু

বিএনপি-জামায়াত বাংলাদেশের সুনাম নষ্ট করছে : তোফায়েল আহমেদ

 d10a9ebe-fd7d-4572-8dca-a022aa537aeaভোলা প্রতিনিধি : বিএনপি-জামায়াত দেশের বিভিন্ন জায়গায় টার্গেটিং ক্লিন মিশন চালিয়ে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশের সুনাম নষ্ট করছে। বাংলাদেশ বিশ্বের একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসাবে যখন গড়ে উঠছে; তখনই তারা এধরনের ঘটনা ঘটাচ্ছে। শুক্রবার সকালে ভোলা শহরের গাজীপুর রোডস্থ তার নিজ বাস ভবনে এক কর্মী সভায় মন্ত্রী এসকল কথা বলেন।
তিনি আরো বলেন, বিভিন্ন গবেষনা প্রতিষ্ঠান বলে আগামী দিনগুলোতে যে সকল দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে, বাংলাদেশ তার মধ্যে অন্যতম।

মন্ত্রী গতকালকের খালেদা জিয়ার বক্তেব্যের সমালোচনা করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক বিশ্বে একজন মর্যাদাশীল প্রধানমন্ত্রী। অথচ তিনি শেখ হাসিনাকে নাম ধরে “হাসিনা” বলে জনসম্মুখে উক্তি করে শিষ্ঠাচারমূলক বক্তব্য প্রদান করেনি। একটা যে শিষ্টাচার-ভদ্রতা সেটা তার মধ্যে নেই। এর কারণ হচ্ছে তিনি এখন হতাশায় ভুগছেন। জনগন থেকে তিনি এখন বিচ্ছিন্ন হয়ে পরেছেন। এমনকি তার দলীয় নেতা-কর্মীরা এখন আগ্রহ হারিয়ে ফেলেছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন গ্রামীণ অর্থনৈতক কাঠামো অনেক উন্নত হচ্ছে। দেশের মানুষ এখন অর্থনৈতক ভাবে স্বংয়সম্পূর্ণ হচ্ছে। আজ বাংলাদেশ পাকিস্তান, ভারততের দিক থেকে অনেক বিষয় এগিয়ে আছে বলে তিনি জানান।

ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন এর সভাপত্বিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সমাজ কল্যাণ সম্পাদক মো: শফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লা নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, সাবেক ছাত্রলীগ সভাপতি মোস্তাক আহমেদ শাহিন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক মো: আবু সায়েম, যুগ্ম আহবায়ক আবিদুল আলম আবিদ, জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপনসহ বিভিন্ন ইউনিয়ানের নব নির্বাচিত চেয়ারম্যান বৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top