সকল মেনু

অনলাইন নিউজপোর্টালগুলোর পাঠক এখন বিশ্বব্যাপী

downl-2-290x172হটনিউজ২৪বিডি.কম : অনলাইন নিউজপোর্টালের পাঠক বিশ্বব্যাপী। নিউজ পেপারের একটি নির্দিষ্ট পাঠক থাকে কিন্তু অনলাইনের নির্দিষ্ট কোনো পাঠক নেই। এই মাধ্যমটিকে আরও যত্ন সহকারে দেখা দরকার বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

শুক্রবার ( ১০ জুন) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে টেক্সটাইল ও গার্মেন্টস শিল্পের সব খবর প্রকাশের প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করা অনলাইন নিউজপোর্টাল ‘দ্য অ্যাপারেল নিউজ’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরেফিন সিদ্দিক আরও বলেন, পোশাক ও বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এই দুটি খাত নিয়ে অনলাইন নিউজপোর্টালটি গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
সাংবাদিক শ্যামল দত্ত বলেন, দেশের উন্নয়নে তৈরি পোশাক বড় অবদান রাখছে। এই খাত থেকে আগামীতে ৫০ বিলিয়ন ডলার রফতানি হবে। আশা করছি পোশাক খাতের অবদানে অনলাইন নিউজপোর্টালটি সঠিক তথ্য পরিবেশন করে সহায়তা করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহসভাপতি মোহাম্মদ নাসির, একাত্তর টিভির ডিরেক্টর (নিউজ) সৈয়দ ইশতিয়াক রেজা, দ্য অ্যাপারেল নিউজের সম্পাদক অমিত কে বিশ্বাস প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top