সকল মেনু

সিম্ফনির ফিঙ্গারপ্রিন্ট সমৃদ্ধ ফোন

5_14566হটনিউজ২৪বিডি.কম : প্রথমবারের মতো ফিঙ্গারপ্রিন্ট সমৃদ্ধ স্মার্টফোন আনলো সিম্ফনি। ফোনটির মডেল এইচ ৪০০। এটির এখন প্রি-অর্ডার নেয়া হচ্ছে। প্রি-অর্ডার দেয়া যাবে এখান থেকে। ২০ জুন থেকে এটি বাজারে পাওয়া যাবে। ফোনটির মূল্য ৯ হাজার ৯৯৯ রুপি। পিকাবু থেকে প্রি-অর্ডার দিলে বিনামূল্যে মিলবে একটি কার্ডবোর্ড ভিআর। গতকাল ফোনটি অবমুক্ত করা হয়।

২.৫ ডি কার্ভড শেপের এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১২৮০*৭২০। মিরাভিশন টেকনোলোজির কারণে ডিভাইসটির স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক।

১৩ মেগাপিক্সেল অটো ফোকাস সমৃদ্ধ রিয়ার ক্যামেরা যাতে এ্যাপারচার ২.০ যার কারণে ছবি উঠবে অনেক বেশি প্রাণবন্ত। থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচার হিসেবে আছে অটো ফোকাস, ফেস বিউটি, জিরো শাটার ডিসপ্লে, ভয়েস ক্যাপচার, জেসচার এবং স্মাইল শট সহ আরও অনেক আকর্ষণীয় ফিচারস।

অ্যানড্রয়েড ৬.০ মার্সম্যালো অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ১.৩ গিগাহার্জ ৬৪ বিট এর কোয়াড কোর প্রসেসর এবং ২ জিবি ডিডিআর ৩ র‌্যাম ব্যবহার করা হয়েছে।
ফোনটির বিল্টইন মেমোরি ১৬ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর ব্যাটারি ৩২০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top