সকল মেনু

সুইসাইড স্পটে শাকিব-শ্রাবন্তীর রোমান্স

SAHAKI1465379563বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সুইসাইড স্পটে রোমান্সে মেতেছিলেন শাকিব খান ও কলকাতার শ্রাবন্তী। বিচি হেড পৃথিবীর উচ্চতম ভয়ঙ্কর সুইসাইড স্পটের অন্যতম। সম্প্রতি ‘শিকারী’ সিনেমার শুটিং করতে লন্ডন গিয়েছিলেন শাকিব-শ্রাবন্তী। এ সিনেমার একটি রোমান্টিক ঘরানার গানের শুটিং হয়েছে এই স্পটে।

শুটিং সেটে উপস্থিত ছিলেন ভাস্বতী ঘোষ। তিনি তার অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘কিছুদিন আগে বিচি হেডে এসেছিলাম। এখানে সূর্যের রশ্মিতে গায়ের রঙ এমনভাবে পুড়ে যায় যে, মাসখানেকেও তা ঠিক হয় না। সাহেবরা এ সব কথা ভালোভাবেই জানেন। কিন্তু লং ড্রাইভ শেষে এখানে এসে পোশাক পরিবর্তন করেন তারা। ওই দিন বিকিনি পরিহিত বেশ কজন সুন্দরীকেও দেখা যায় বিচি হেডের ওপরে রোদ মাখাতে। তবে এখানে যতই রোদ থাকুক না কেন হিমেল হাওয়া গায়ে এসে ঝাপটা মারে। নায়িকা শ্রাবন্তী কিন্তু এসব সামলে বেশ ফিনফিনে পোশাক পরে শট দিয়েছেন। যদিও গায়ের রঙ পুড়ে যাওয়া নিয়ে কিছুটা চিন্তাও ছিল নায়িকার।’

তিনি আরো বলেন, ‘শুটিংয়ে দেখা যায়, সব রেডি। অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে শ্রাবন্তীকে কাছে টেনে নেন শাকিব খান। তারপর নায়িকার ঠোঁটে নায়কের হাত…।’

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জী ও রাহুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top