সকল মেনু

অভয়নগরে টয়লেটের সেপটি ট্যাংকে পড়ে ও নেমে মৃত্যু-২

832e0be1-6e2a-4624-85f5-b59bd2764ee0যশোর প্রতিনিধি: অভয়নগর উপজেলার বারান্দী গ্রামে টয়লেটের সেপটি ট্যাংকে পড়ে ও নেমে দুইজনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন এক নারী।মৃত দু’জন হলেন, রমজান মোল্যা (৪৫) ও তার চাচাতো ভাই হাসান মোল্যা (৪২)। অসুস্থ হন রোজিনা খাতুন (৩৫)। তিনি এই ঘটনায় মৃত রমজান মোল্যার স্ত্রী। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রমজান আলীর ভাই ফজর আলী জানান, আজ বিকেলে রমজান আলী তার ছেলেকে খুঁজতে বেরিয়েছিলেন। তিনি সেপটি ট্যাংকের ওপর পা দিলে ঢাকনা ভেঙে ভেতরে পড়ে যান। তার স্ত্রী রোজিনা খাতুন ট্যাংকে নেমে স্বামীকে ওঠাতে গিয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে অজ্ঞান হয়ে পড়েন। স্বামী-স্ত্রীকে ওপরে উঠতে না দেখে রমজান আলীর চাচাতো ভাই হাসান আলী ট্যাংকের ভেতর নামেন।
এদিকে ট্যাংকে নামা তিনজনের কাউকে উঠে আসতে না দেখে গ্রামবাসীরা এগিয়ে এসে সম্মিলিতভাবে ট্যাংক ভেঙে তাদের তিনজনকে উদ্ধার করেন। উদ্ধার হওয়া তিনজনের মধ্যে রমজান আলীকে মৃত এবং হাসান আলী ও রোজিনা খাতুনকে মারাত্মক অসুস্থ অবস্থায় পাওয়া যায়। অসুস্থদের তখনই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় হাসান আলীর মৃত্যু হয়। রোজিনা খাতুন এখনো আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, ‘মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top