সকল মেনু

শার্শার ইউপি চেয়ারম্যন সোহরাব ছুরিকাহত

33aedd1d-11d6-44c3-af53-8d2086424ea5যশোর প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন যশোর শহরে হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ইফতারের আগ মুহূর্তে শহরের এমএম আলী সড়কের নিউ নূরু হোটেলের পাশে এ ঘটনা ঘটে। ইফতার করার জন্য তিনি ও তার কয়েক সঙ্গী সেখানে দাড়িয়েছিলেন। এ খবর ছড়িয়ে পড়ায় বিক্ষুদ্ধ হয়ে পড়েছে শার্শার দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের ইউনিয়নবাসী। ঘটনার পরপরই বিক্ষুদ্ধ নেতাকর্মী ও সমর্থকরা যশোর-বেনাপোল সড়কে সব ধরণের যান চলাচল বন্ধ করে দেয়। তারা ঘটনায় জড়িত সন্ত্রাসী দুর্ব্ত্তদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন। ইউনিয়নবাসী ও তার পরিবারের সদস্যদের ধারণা নির্বাচন সংক্রান্ত বিরোধের জের ধরে অস্ত্রধারী দুর্ব্ত্তরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে প্রাণনাশের চেষ্টা করে। প্রত্যক্ষদর্শী ও চেয়ারম্যান সোহরাবের সাথে থাকা তার সফর সঙ্গী শার্শা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন, উপজেলা যুবলীগের সদস্য ও সাংবাদিক সেলিম হোসেন, বাবুল ও মুক্তার হোসেন জানিয়েছেন, সন্ধ্যার কিছু আগে আনুমানিক ৬টার দিকে তিনি কাজ শেষে যশোর শহরের মাইকপট্টির ল্যাবস্কানের সামনে থেকে নিজ বাড়ি শার্শার উদ্দ্যেশে ব্যক্তিগত প্রাইভেট কারে সঙ্গীরা সহউঠার চেষ্টা করার মূহুর্তে ১৪/১৫ জনের একদল অস্ত্রধারী দূব্র্ত্ত তাদের ঘিরে ধরে। কোন কিছু বুঝে উঠার আগেই চেয়ারম্যান সোহরাবকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।এতে তিনি প্রাণে বাঁচতে ছুরিকাঘাত ঠেকাতে আপ্রাণ চেষ্টা করলেও বামপায়ে গুরুতর জখম হন।
এসময় সোহরাবের সঙ্গীসহ আশেপাশের মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। নিরাপত্তার অভাবে তিনি যশোর কোথাও ভতি না হয়ে ঝিকরগাছায় গিয়ে একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক নূরু হোটেলের একজন কর্মচারী জানান, ইফতারের আগে একটি কার থেকে একজন নামেন ইফতারি কিনতে, অপর একজন গাড়ির পাশে দাড়িয়ে ছিলেন। হঠাৎ কয়েকজন যুবক দাঁড়িয়ে থাকা লোকটির উপর হামলা করে। তিনি হাত পা ছুড়ে গাড়ির মধ্যে ঢুকে যান। এসময় একটি পায়ে আঘাত পেতে দেখা যায়।
সোহরাব আরও বলেছেন, এ ঘটনার জন্য তার রাজনৈতিক প্রতিপক্ষ অলোক দায়ি। তিনি বলেন, তিনি নিজে চিনতে না পারলেও তার সঙ্গীরা তাকে জানিয়েছে হামলাকারীদের মধ্যে দুইজন শার্শায় তার রাজনৈতিক প্রতিপক্ষ অলোকের সাথে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top