সকল মেনু

চাঁদপুর লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার, আটক ৫

bd3982ee-97be-47eb-9e6d-ddc169b9dfb3 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে যাত্রীবাহি লঞ্চের কেবিন থেকে গর্ভবতী এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চাঁদপুর লঞ্চঘাটে এমভি আব-এ-জমজম-১ নামের যাত্রীবাহি লঞ্চের দ্বিতীয় তলায় ১১২ নাম্বার কেবিন থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। তবে তার নাম বা পরিচয় জানা যায়নি। এ ঘটনায় এমভি আব-এ-জমজম-১ লঞ্চের ৫ কর্মচারীকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
আটককৃতরা পুলিশকে জানায়, ওই নারী চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল লঞ্চঘাট থেকে সোমবার রাত ৯টায় ঢাকার উদ্দেশ্যে লঞ্চে উঠে। তার সাথে এক ব্যক্তি ছিল। মঙ্গলবার ভোররাতে ঢাকায় লঞ্চঘাটে তার নামার কথা থাকলেও তিনি আর নামেননি। ওই সময়ই লঞ্চের কেবিনে তার মৃতদেহ পাওয়া যায়। কিন্তু ঝামেলা এড়াতে তারা ঢাকা লঞ্চঘাটে পুলিশকে বিষয়কি অবহিত করেনি।
পরবর্তীতে লঞ্চটি মঙ্গলবার সকাল সোয়া ৯টায় চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশ্যে যাত্রা করে। লঞ্চটি চাঁদপুর এসে পৌঁছলে কেবিনের কর্মচারীরা পুলিশকে বিষয়টি অবহিত করে।
পুলিশ জানায়, কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top