সকল মেনু

শর্ত সাপেক্ষে সমঝোতায় মাহি

Untitled-11465195832বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : শর্ত সাপেক্ষে সমঝোতা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী দাবিদার শাহরিয়ার ইসলাম শাওনের দুই পরিবারের মধ্যে।

গতকাল রোববার বেলা তিনটায় মাহির রাজধানী উত্তরার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ৩০০ টাকার দলিলে এই সমঝোতা স্বাক্ষরিত হয়েছে। এতে স্বাক্ষর করেছেন শাহরিয়ারের বাবা নজরুল ইসলাম ও মাহির বাবা আবু বকর। সাক্ষী হয়েছেন শাহরিয়ারের বড় চাচা আবুল হাশেম ও ছোট চাচা মাহমুদুল হাসান।

এ সমঝোতা শর্ত হলো- শাহরিয়ারের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নেবেন মাহি, শাহরিয়ার জেল থেকে বেরিয়ে মাহির বিরুদ্ধে কোনো মামলা করতে পারবেন না। এমনকি মাহির ক্ষতি হয়, এমন কোনো আচরণ করতে পারবেন না বলেও সমঝোতায় শর্তারোপ করা হয়েছে।

উকিলের সঙ্গে আলাপ–আলোচনা করে আজ আদালতে সমঝোতা দলিলটি জমা দিতে পারেন বলে জানা গেছে।

গত ২৫ মে পারভেজ মাহমুদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর দিন মাহির বন্ধু শাহরিয়ারের সঙ্গে তার কিছু ছবি প্রকাশিত হয়। ওই দিনই নগরীর উত্তরা পশ্চিম থানায় মাহিয়া মাহি তথ্যপ্রযুক্তি আইনে শাহরিয়ারের বিরুদ্ধে মামলা করেন। তারপর পুলিশ শাহরিয়ারকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top