বিনোদন

বন্ড সিরিজের পরের ছবি

8,বিনোদন ডেস্ক : অবশেষে জেমস বন্ড সিরিজের পরের ছবিটি মেন্ডেসই পরিচালনা করবেন। এর আগে সময়স্বল্পতার কারণ দেখিযে বন্ড সিরিজের পরবর্তী ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন এই হলিউডি পরিচালক। জেমস বন্ড সিরিজের সর্বশেষ ছবি ‘স্কাইফল’ পরিচালনা করেছিলেন মেন্ডেস।

নাম ঠিক না হওয়া আগামী ছবিটি তিনিই পরিচালনা করবেন বলে নিশ্চিত করেছেন মেন্ডেস। ছবিটির চিত্রনাট্য লিখবেন জন লোগান। ২০১৫ সালে ছবির কাজ শুরু হবে। ‘স্কাইফল’ ছবির মতো এটিও প্রযোজনা করছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্র“কুলি।
থিয়েটারের কাজে ব্যস্ত হয়ে পড়ায় বন্ডের ২৪তম ছবিটি পরিচালনা করতে অপারগতা প্রকাশ করেছিলেন মেন্ডেস। কিন্তু প্রযোজকদের সহযোগিতার ফলে সেই সীমাবদ্ধতা কাটিয়ে ওঠা সম্ভব হয়েছে তার পক্ষে। তিনি বলেন, ২৪তম বন্ড পরিচালনা করার কাজটি প্রযোজকরা আমার জন্য সম্ভবপর করেছে।
মেন্ডেস পরিচালিত ‘স্কাইফল’ ছবিটি মুক্তি পায় ২০১২ সালে। এতে জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছিলেন ডেনিয়েল ক্রেইগ।
আগামী ছবিতেও ড্যানিয়েল ক্রেইগের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন বলে জানান মেন্ডেস, আমি নিজেকে সময় দিতে পেরে খুব খুশি। থিয়েটারের কাজগুলো শেষ করার জন্য আমি যে প্রতিজ্ঞা করেছি, তার প্রতি আমার সম্মান জানানো প্রয়োজন। আমি আবার এটি পরিচালনা ও ডেনিয়েল ক্রেইগের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।