বিনোদন

আবার সালমান-ক্যাটরিনা

7বিনোদন ডেস্ক: সুরজ বারজাতিয়ার আগামী চলচ্চিত্রে সালমান খানের নায়িকার জোর অনুসন্ধান চলছে। পাশাপাশি গুজব রটেছে অভিনেতার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ-ই চলচ্চিত্রটিতে তার নায়িকা হবেন। 
একটি সূত্রে জানা গেছে, এই ফ্যামিলি ড্রামাটিতে ক্যাটরিনার বিশেষ সম্ভাবনা আছে। আগে জানানো হয়েছিল অনুষ্কা শর্মাকে সালমানের বিপরীতে বিবেচনা করা হচ্ছে। সালমান তার অভিনিত ‘কিক’ চলচ্চিত্রটির কাজ শেষ করলেই আগামী বছর এই পরিকল্পিত চলচ্চিত্রটির কাজ শুরু হবে।
একটি সূত্র এক ট্যাবলয়েডের কাছে বলেছে, চলচ্চিত্রটির জন্য ক্যাটরিনাই মোটামুটিভাবে বাছাই হয়ে গেছেন। দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকাকে আবার একসঙ্গে দেখতে প্ওায়া যাবে এই ছবির মাধ্যমে।
এই সূত্র দাবি করেছে, ক্যাটরিনার ডেট এবং অন্যান্য বিষয় নিশ্চিত হয়ে গেলেই তার নাম পাকাপাকিভাবে ঘোষণা করা হবে। সালমান এবং ক্যাটরিনাকে সর্বশেষ ‘এক থা টাইগার’ চলচ্চিত্রটিতে দেখা গেছে। এই চলচ্চিত্রটি ব্লকবাস্টার হিট হয়েছিল। ক্যাটরিনা এখন ‘ধুম-থ্রি’ এবং ‘ব্যাং ব্যাং’ নামের দুটি চলচ্চিত্রে কাজ করছেন। চলচ্চিত্র দুটির কাজ প্রায় শেষের পথে।
এরপর তিনি নতুন ফিল্মে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হবেন। পরিচালক সুরজ বারজাতিয়া দীর্ঘ বিরতির পর তার নতুন চলচ্চিত্রের কাজ শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এখন তিনি লন্ডনে লোকেশন নিয়ে ব্যস্ত আছেন। চলচ্চিত্রটির বিষয়বস্তু দুই ভাইয়ের সম্পর্ক এবং সালমান এতে বড় ভাইয়ের ভূমিকায় অভিনয় করবেন। শুধু ক্যাটরিনা বা আনুশকাই নয়, নায়িকার ভূমিকায় পরিণীতি চোপড়া এবং ইলিয়ানা ডি’ক্রুজের নামও শোনা গিয়েছিল। কিছু প্রতিবেদন থেকে জানা যায়, বারজাতিয়া পরিণীতি বা ইলিয়ানাকে নিতে বেশি আগ্রহী, লন্ডন থেকে ফিরেই তিনি এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে শেষ পর্যন্ত শিকে ছিঁড়ছে নাকি ক্যাটরিনার ভাগ্যেই।