সকল মেনু

টিত্রনায়িকা ববির চ্যালেঞ্জ

boby_13863বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সময়ের আলোচিত চিত্রনায়িকা ববি গত সপ্তাহে সিলেটে শুটিংয়ে বোমা বিস্ফোরনের পাশ দিয়ে দৌড়ানোর দৃশ্যে পারফর্ম করতে গিয়ে গুরুতর আঘাত পান। বাম হাঁটুতে ও হাতের অনেকখানি অংশ ঝলসে যায়। তারপরও তিনি থেমে যান নি। হাসপাতাল থেকে ফিরে কয়েকদিন বিশ্রামের পর নতুন চ্যালেঞ্জ নিয়ে আবারও কাজ শুরু করেছেন। বর্তমানে সিলেটের বিভিন্ন জায়গায় তার অভিনীত ‘বিজলি’ ছবির দৃশ্যধারণের কাজ চলছে। ববি এ প্রসঙ্গে এবিনিউজকে বলেন, আঘাত পাবার পর ডাক্তারের পরামর্শে কয়েকদিন শুটিং বন্ধ রেখেছিলাম। তবে দু’দিন হলো আবারও এ ছবির কাজ শুরু করেছি। বিজলি’র দৃশ্যধারণে যুক্ত হয়েছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এখানে তিনি আমার বাবা। আমাদের দু’জনের বেশ কিছু দৃশ্যের কাজ হয়েছে। দার্জিলিংয়ের সুন্দর সব লোকেশনে কাজ করার পর সিলেটে কাজ শুরু করেছি। আশা করি, গল্প ও নির্মাণ কৌশল দেখে মুগ্ধ হবেন দর্শকরা।

ববির নিজস্ব প্রযোজনায় নির্মাণ হতে যাচ্ছে ‘বিজলী’ ছবি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি নিজেই। ইফতেখার চৌধুরীর চিত্রনাট্য ও পরিচালনায় এ ছবিতে কাজ করছেন কলকাতার শতাব্দী রায়, রণবীর, আমাদের ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেলসহ আরও অনেকে। এ ছবির মধ্য দিয়ে এবারই প্রথম ইলিয়াস কাঞ্চনের সঙ্গে কাজ করছেন ববি। উল্লেখ্য, ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার চিত্রনায়িকা ববি এ ছবির জন্য কিছুটা ওজনও কমিয়েছেন। বর্তমানে তার ওজন ৫০ কেজি। ‘বিজলী’ ছবিতে তার বিপরীতে কাজ করছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। বাংলাদেশের বিভিন্ন জায়গায় ছবির বেশ কিছু অংশের কাজ শেষে থাইল্যান্ডে হবে বাকিটা। চলচ্চিত্রের দুর্দিনে এই ধরনের বড় বাজেটের ছবিতে ববি কেনো হাত দিয়েছেন। এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জানি এই সময়ে হয়তো এই ধরনের বড় বাজেটের ছবির টাকা উঠে আসবে না। কিন্তু দর্শকদের মানসম্পন্ন একটি ছবি উপহার দেয়ার ইচ্ছে আমার অনেক দিনের। এ কারণে শত প্রতিকূলতার মধ্যে থেকেও এ ছবিটি যেন ভালোভাবে শেষ হয় সেই চেষ্টাই করছি। টাকার দিকে তাকিয়ে ছবিতে কাজ করিনা আমি। দর্শকদের মানসম্পন্ন একটি ছবি উপহার দিতে চাই। তাই চ্যালেঞ্জটা আমাকে নিতেই হলো। ভালো ছবি দর্শককে উপহার দিতে হলে খরচ তো করতেই হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top