সকল মেনু

মহেশপুরে শিক্ষার্থীদের মাঝে মিড-ডে মিল চালু

index এস,আই মল্লিক, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর পৌর এলাকার গাড়াবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু করা হয়েছে। গতকাল রোববার দুপুরে মহেশপুর শহরের বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কালিদাস মল্লিক তার নিজ উদ্দ্যোগে মিড-ডে মিল প্রচলন শুরু হয়। প্রথম দিনেই বিদ্যালয়ের ২৫০ জন ছাত্র-ছাত্রীদের মুখে মিড ডে মিল উপলক্ষে মাংস ভাত ও ডিম বিতরণ করা হয়।
মিড ডে মিল চালু অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা সাব-রেজিষ্ট্রার শাহিদুর রহমান, মহেশপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা বিশ্বজিৎ কুমার ঘোষ, সাংবাদিক অসীম মোদক, নাসির উদ্দীন, আব্দুস সেলিম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আমজাদ হোসেন, সহ-সভাপতি টিটু মিয়া, সমাজসেবক ইদ্রিশ আলী, পিটিএ সভাপতি আশরাফুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিবারানী কুন্ডু, সহকারী শিক্ষিকা সালমা খাতুন, রীনা নাসরিন, আয়েশা শিরিন, হাসিনা খাতুন, নার্গিস সুলতানা প্রমুখ।
মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান জানান, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ এবং সুস্থ্য ভাবে বেড়ে উঠতে মিড-ডে মিল কার্যকরী পদক্ষেপ। তবে শিক্ষানুরাগী কালিদাস মল্লিকের মতো স্থানীয় দানশীল ব্যক্তিরা যদি এগিয়ে আসে তাহলে ভালো হয়। আগামীকাল থেকে উপজেলার আরো তিনটি বিদ্যালয়ে মিড-ডে মিল শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top