সকল মেনু

খালেদা নির্বাচিত সরকার উৎখাত করার ষড়যন্ত্র করছে- মোহাম্মদ নাসিম

f8569679-3a96-4d40-ada7-ec6852685f29 সিরাজগঞ্জ প্রতিনিধিঃ স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- খালেদা জিয়া হরতাল অবরোধ করে ব্যর্থ হয়ে এখন মুসলিম জাহানের শত্রু ইহুদীদের সাথে হাত মিলিয়ে দেশের নির্বাচিত সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র করছে। এর বিচার বাংলার জনগণ করবে। ২০১৯ সালের নির্বাচনে ভোটের মাধ্যমে এর জবাব দিবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে উন্নয়নের জোয়ার বইছে। সারা বিশ্বে বাংলাদেশ রোল মডেল হয়ে উঠছে।
শনিবার বিকেলে সিরাজগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তির সোপানে জেলা আওয়ামীলীগ আয়োজিত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ গোলাম কিবরিয়ার শোক ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক ও স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজগঞ্জ সদর আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হবিবে মিল্লাত মুন্না ,বেলকুচি-এনায়েতপুর ও চৌহালি আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডল,রায়গঞ্জ-তাড়াশ আসনের জাতীয় সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

সিরাজগঞ্জ
০৪.০৬.১৬

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top