সকল মেনু

রোমান্স শেষে ফিরলেন মৌ

Untitled-11464941202বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : কদিন ধরেই রোমান্সে মজেছিলেন এ সময়ের চিত্রনায়িকা মৌমিতা মৌ। কক্সবাজারের বিভিন্ন লোকেশনে রোমান্স করে বেড়িয়েছেন এই অভিনেত্রী।

তবে এটি বাস্তব জীবনের ঘটনা নয়, রিল লাইফের একটি দৃশ্যের জন্য এমনটা করেছেন তিনি। আক্তারুল আলম টিনুর নির্মিতব্য ফ্রেন্ডস ফর এভার চলচ্চিত্রের গানের দৃশ্যে রোমান্স করতে দেখা যাবে তাকে। এ গানের বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন চিত্রনায়িকা মৌ। এ সব স্থিরচিত্রও সে কথাই বলছে।

এ প্রসঙ্গে রাইজিংবিডিকে মৌমিতা মৌ বলেন, ‘গত ২৮ মে থেকে ১ জুন পর্যন্ত কক্সবাজারের বীচ, পাহাড়ি অঞ্চলসহ বেশ কিছু লোকেশনে তিনটি গানের শুটিং করেছি। ২টি গানই রোমান্টিক ঘরানার। দুটি গানে দুই নায়কের সঙ্গে নেচেছি, গেয়েছি। তুমি যে জানরে/ তুমি যে প্রাণ রে শিরোনামের গানে আমি পারফর্ম করেছি রাজের সঙ্গে। ও পরান পাখিরে/ রাখিব তোমারে শিরোনামের গানে আমার সঙ্গে পারফর্ম করেছে শক্তি।’

কক্সবাজার যাওয়ার পরই ঠান্ডা জ্বরে আক্রান্ত মৌ। অসুস্থ শরীর নিয়ে শুটিং শেষ করে গতকাল ঢাকায় ফিরেছেন তিনি। কষ্ট হলেও কাজ ভালো হয়েছে বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে সিনেমাটির ৩০ শতাংশ কাজ শেষ হয়েছে।

এ ছাড়াও দলিল শিরোনামের আরেকটি নতুন চলচ্চিত্রের শুটিং ১৬ জুন থেকে শুরু হবে। তাছাড়াও বেশ কটি নতুন চলচ্চিত্রের বিষয়ে কথা হচ্ছে বলেও জানান তিনি।

২০১৩ সালে কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকব চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মৌ। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন শুভ। এর পরে রাজু চৌধুরী পরিচালিত তুই শুধু আমার সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেন তিনি। এ সিনেমায় মৌমিতার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top