চট্টগ্রাম প্রধান খবর

সিটি কর্পোরেশন নির্বাচনে হারের কারণ খোঁজা হবে -পররাষ্ট্রমন্ত্রী

dipu-sm120130304235339নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:৫ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী পরাজিত হওয়ার কারণ খোঁজা হবে বলে জানিয়েছেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি এমপি। আওয়ামী প্রার্থীরা পরাজিত কেন হয়েছে এবং এর প্রভাব যেন জাতীয় নির্বাচনে না পড়ে সে জন্যে আওয়ামীলীগের পক্ষ থেকে কারণগুলো খুঁজে দেখা ও তার প্রতিকারের ব্যবস্থা নেয়া হবে।

তিনি দুপুরে চাঁদপুর সার্কিট হাউজ মিলনায়তনে সাংবাদিকের প্রশ্নের জবাবে এ কথা বলেন। মন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়নগুলো মানুষের দাড়ে দাড়ে পৌঁছে দেবার চেষ্টা করবো। এছাড়া কি ধরণের বিভ্রান্তি ছড়ানোর মাধ্যমে আমাদের প্রাথীরা পরাজিত হয়েছে তা খতিয়ে দেখা হবে। আর যদি আমাদের কিছু ঠিক করা প্রয়োজন পড়ে তবে জনমানুষের দল হিসেবে তা করা হবে।

সৌদিতে প্রবাসী বাংলাদেশীদের ইকামা প্রসঙ্গে দীপু মনি বলেন, বিএনপি জামায়াত জোটের লোকেরা বারবার বলেছে শেখ হাসিনার সরকার দেশ পরিচালনায় থাকাকালে নাকি সৌদি কর্তৃপক্ষ ইকামা পরিবর্তনের সুযোগ দেবে না। তাদের কথাকে মিথ্যা প্রমানিত করে ইকামা পরিবর্তনের সুযোগ সৌদি সরকার দিয়েছে। সোমালিয়া জলদস্যূদের হাতে আটক ৭ বাংলাদেশিদের ফিরিয়ে আনতে সব ধরনের প্রচেষ্টা অব্যহত রয়েছে। এমনিক বিশেষ উদ্যোগও নেয়া হয়েছে বলে জানান দীপু মনি।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ড. মোহাম্মদ শামছূল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সদর উপজেলা চেয়ারম্যান ইউসুফ গাজী সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।