সকল মেনু

অপু বিশ্বাসের ‘সম্রাট’

apu biswas_13322বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা অপু বিশ্বাস বেশকিছু দিন ধরে কাজ করছেন না। অনেক ছবির কাজ ছেড়ে দিয়ে হাত গুটিয়ে ঘরে বসে আছেন। কিন্তু জানা গেল বিষয়টি আসলে এমন না। আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘সম্রাট’ ছবির ডাবিংয়ের কাজ সম্প্রতি শেষ করেছেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার কাজ আমি করে যাচ্ছি। ‘সম্রাট’ ছবির ডাবিংয়ের কাজ কয়েকদিন আগে শেষ করলাম। ছবিটি ঈদে মুক্তির পাওয়ার সম্ভাবনা আছে। এ ছবির গান, লোকেশন ও ছবির গল্প দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। ‘সম্রাট’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান ও ইন্দ্রনীল সেনগুপ্ত। ঢাকা, থাইল্যান্ডসহ বেশকিছু মনোরম জায়গায় এ ছবির কাজ হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক মোস্তফা কামাল রাজ।

ছবিটির মুক্তির বিষয়ে তিনি বলেন, এবারের ঈদে আমার এ ছবিটি মুক্তি দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি। এ ছবির জন্য অপু বিশ্বাসসহ বেশিরভাগ শিল্পী ডাবিং শেষ করেছেন। শাকিব খানও বেশকিছু কাজ এগিয়ে দিয়েছেন। বর্তমানে তিনি লন্ডনে রয়েছেন। ফিরে এসে ডাবিংয়ের বাকি কাজ শেষ করলেই আমার ছবি প্রস্তুত হয়ে যাবে। ‘সম্রাট’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, কাবিলা, সুব্রত, শিমুল খান, ডিজে সোহেল, এবি রোকন প্রমুখ। এ ছবিটি ছাড়াও অপু বিশ্বাস বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সারের ‘মা’ ছবিতে অভিনয় করছেন। ছবিগুলোর বেশিরভাগ কাজ এখনও বাকি রয়েছে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top