সকল মেনু

সেরা ১০০ খেলোয়াড়ের তালিকা: শীর্ষে রোনালদো

ronaldo11432451061_13332স্পোর্টস ॥ হটনিউজ২৪বিডি.কম : বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় নির্বাচিত হলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদো।পারিশ্রমিক, বিভিন্ন খাত থেকে আয়, ফেসবুক ও টুইটারে জনপ্রিয়তা ইত্যাদি বিবেচনায় এনে বর্তমান বিশ্বের সেরা ১০০ জন খেলোয়াড়ের তালিকা প্রকাশ করে জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন।

তালিকাতে আমেরিকান ফুটবল, বেসবল এবং বাস্কেটবল তারকাদের জয়জয়াকার। অবশ্য সবাইকে পেছনে ফেলে ১ নম্বর জায়গা করে নিয়েছেন ফুটবলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া পর্তুগিজ অধিনায়ক রোনালদো।

দ্বিতীয় অবস্থানে রয়েছেন আমেরিকান বাস্কেটবল তারকা লিব্রন জেমস । তবে পরের দুটি স্থানে রয়েছেন যথাক্রমে বার্সেলোনার লিওনেল মেসি ও নেইমার।
আমেরিকান গলফার টাইগার উডস রয়েছেন ৭ নম্বরে। ৬-এ রয়েছেন আরেক বাস্কেটবল খেলোয়াড় কেভিন ডুরান্ট। ৯-এ রয়েছেন কলম্বিয়ান ফুটবলার জেমস রদ্রিগেজ।

ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি ৮ নম্বরে। মহেন্দ্র সিং ধোনির স্থান হয়েছে ১৩ নম্বরে। টেনিস তারকা সানিয়া মির্জা তালিকায় রয়েছেন ৪১ নম্বরে। ৫ ও ১০ নম্বরে রয়েছে যথাক্রমে রজার ফেদেরার ও রাফায়েল নাদাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top