সকল মেনু

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

banduk-juddo-2_13278জয়পুরহাট ॥ হটনিউজ২৪বিডি.কম : জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশ ও বিজিবির যৌথ বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তরিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় পুলিশ ও বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। উপজেলার রতনপুর গ্রামে আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, রতনপুর গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে তরিকুল চিহ্নিত মাদক ব্যবসায়ী।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, উপজেলার রতনপুর এলাকা দিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্য নিয়ে যাওয়া হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোরে পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালায়। যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ চালায়। এ সময় যৌথ বাহিনী আত্মরক্ষার্থে গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম নিহত হন। এ ছাড়া মাদক ব্যবসায়ীদের আক্রমণে পুলিশের এক সদস্য ও বিজিবির দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে দুই শতাধিক বোতল ফেনসিডিল, হাসুয়া, বল্লমসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত তরিকুলের বিরুদ্ধে পঁচবিবি থানাসহ বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ১১টির বেশি মামলা রয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top