সকল মেনু

হটনিউজ২৪বিডি.কম’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

IMG_0240

রফিকুল ইসলাম রাকিব : ২০১০ সালের ফেব্রুয়ারি থেকে অনেক চড়াই উতরাই পেরিয়ে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের মাধ্যমে ৬ষ্ঠ তে পদার্পন করলো হটনিউজ২৪বিডি.কম।

বুধবার (১ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক উৎসবমুখর আয়োজনের মাধ্যমে হটনিউজ২৪বিডি.কম’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, হটনিউজ২৪বিডি.কম দীর্ঘ সময় ৫ বছর অতিক্রম করা সত্যিই এক বিরল অর্জন। সাংবাদিকতার নীতি ও নৈতিকতা মেনে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অগ্রণী ভূমিকা পালন করছে।

তিনি আরও বলেন, আমাদের রাজনীতিবিদদের যেমন দায়িত্বশীলতা রয়েছে তেমনি সাংবাদিক সমাজ ও সংবাদপত্রেরও দায়িত্বশীলতা রয়েছে। আমরা আশা করবো জাতির বিবেক খ্যাত সাংবাদিক সমাজ ও সংবাদপত্র বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে সচেষ্ঠ থাকবে।

বিশেষ অতিথি হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ হটনিউজ২৪বিডি.কম’র সম্পাদক এর মাধ্যমে হটনিউজ২৪বিডি.কম পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বলেন, সাংবাদিক ও রাজনীতিবিদদের উদ্দেশ্য-লক্ষ্য এক ও অভিন্ন। আমরা রাজনীতিবিদেরা যেমন দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছি তেমনি সাংবাদিক সমাজও দেশ মানুষের কল্যাণে প্রতিনিয়ত তাদের অক্লান্ত পরিশ্রম অব্যাহত রেখেছে।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সভাপতি ও হটনিউজ২৪বিডি.কম’র সম্পাদক আছাদুজ্জামান বলেন, সাংবাদিক সমাজ আজ বিভিন্ন প্রতিকূলতার শিকার। কখনো বেতন বৈষম্যের শিকার আবার কখনও প্রকৃত সত্য প্রকাশ করা জীবন হুমকির শিকার। তারপরেও সাংবাদিক ও সংবাদপত্র দেশের অবহেলিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের পক্ষে তাদের কলম অব্যাহত রাখবে এবং হটনিউজ২৪বিডি.কম সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে বধ্যপরিকর।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রশান্ত অধিকারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- ঢাকা রিপের্টার্স ইউনিটির সভাপতি জনাব জামাল উদ্দীন, ঢাকা রিপের্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দৈনিক সকালের খবরের জ্যেষ্ঠ প্রতিবেদক লায়েকুজ্জামান, এফজেএফ’র সাধারণ সম্পাদক আলী আজম, সমীরণ রায়, বনপা’র  সভাপতি সুবাষ সাহা প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top