সকল মেনু

ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

২৮ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৩১ মে : আগামী ১০ জুন থেকে মাঠে গড়াবে ফেডারেশন কাপ ফুটবল-২০১৬। চলবে ২৫ জুন পর্যন্ত। এবারের ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর হতে যাচ্ছে ওয়ালটন। রোববার এ বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তাদের সঙ্গে একটি দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়।

সেখানেই ওয়ালটনকে ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর করার বিষয়টি উল্লেখ করা হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, বাফুফের গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান ফজলুর রহমান বাবুল এবং ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘ওয়ালটনের সঙ্গে চুক্তির প্রায় শেষ পর্যায়ে রয়েছি আমরা। সবকিছু মিলে গেছে শিগগিরই আমরা আনুষ্ঠানিকভাবে বিষয়টি আপনাদের জানাবো। আমরা চাচ্ছি ওয়ালটনকে নিয়েই ফেডারেশন কাপটা আয়োজন করতে। ’

ফেডারেশন কাপে ওয়ালটনের টাইটেল স্পন্সর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীও।

এবারের ফেডারেশন কাপে ১২টি দল অংশ নিবে। ১০ জুন শুরু হয়ে এই প্রতিযোগিতা চলবে ২৫ জুন পর্যন্ত। অংশ নেওয়া ১২টি দলের মধ্যে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, ঢাকা আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, সকার ক্লাব ফেনী, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন, টিম বিজেএমসি, রহমতগঞ্জ, উত্তর বারিধারা ও আরামবাগ ক্রীড়া সংঘ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top