সকল মেনু

স্কুলবাসে বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে দুই ছাত্রের মৃত্যু

২৩আন্তর্জাতিক ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৩১ মে : ভারতের তামিলনাড়ুতে স্কুলবাসে বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে দুই ছাত্র নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৪০ জন।

রোববার এই ছাত্ররা বনভোজন করে ফিরছিল বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, এক ছাত্র বাস থেকে হাত বাড়িয়ে নারিকেল গাছের পাতা টেনে ধরার পড়ে বিদ্যুৎবাহী তারটি বাসের উপরে পড়ে। আর এতে পুরো বাস বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। এতে গাছের পাতা টেনে ধরা ছাত্রটি সহ আরো একজন মারা যায় এবং আহত হন বাসের প্রায় সকলেই। ছাত্র-অভিভাবকসহ ৬৫ জন ছিল বাসে।

গুরুতর আহত ১২ জন ছাত্র, বাসের কন্ডাক্টর, চালক এবং হেল্পারকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ওই নারকেল পাতাটি ভেজা ছিল। আর তাতে জড়ানো ছিল খোলা বিদ্যুতের তার। ফলে পাতায় হাত দেওয়ামাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয় ওই দুই ছাত্র-সহ গোটা বাসের যাত্রীরা।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যেই দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এর পিছনে কারও গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বিবিসি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top