সকল মেনু

জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের ২৫ জনের অঙ্গ কর্তন ॥ আশংকাজনক সবাই

IMG_0036মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভবানপুর গ্রামে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন গুরুত্বর আহত হয়েছে। শুক্রবার দুপুর ২টায় এ সংর্ঘষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় সাইদুর রহমান (৪৫), মুকিত (৩৮), ফারুক মিয়া (৫৫), জুনেদ (২৪), মিঠু (২০), লিটন মিয়া (৩০), আলমগীর হোসেন (৪৫), হেলাল মিয়া(২৪), জুনায়েদ আহমদ(২২), মখছুদ মিয়া(৪৫), ফজলু(৩০), সমেদ আলী (৪২) ও ওয়াহিদ মিয়া (৫০)কে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকী ১১ জনকে ঘটনাস্থল থেকে সিলেটে নিয়ে যাওয়ায় নাম জানা যায়নি।

আহতদেও স্বজনার জানান, ভবানপুর গ্রামে জায়গা নিয়ে উভয়ের দীর্ঘদিনের বিরোধ চলছিল। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আবদুল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে আহত সবাইকে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top