সকল মেনু

গাজীপুরে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

৪৯নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ৩০ মে : গাজীপুরের কালীগঞ্জ ও শ্রীপুরে পৃথক দু’টি বজ্রপাতের ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে এই ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান ও শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বজ্রপাতে চারজন মৃত্যুর বিষয়টি  জানান।

মৃতরা হলেন কালীগঞ্জ উপজেলার কাপাইস কলাপটুয়া এলাকার মুকুন্দ চন্দ্র দাস (৫০), প্রেম চন্দ্র দাসের ছেলে সুধন চন্দ্র দাস (৩৫), মুক্তারপুর ইউনিয়নের শিংলাব এলাকার নীরব চন্দ্র দাস (৬০) এবং শ্রীপুর উপজেলার বৈরাগীরচালা এলাকার মৃত জহুর আলীর ছেলে ইন্নছ আলী (৫৬)।

এসআই মো. মজিবুর রহমান জানান, জামালপুর ইউনিয়নের কাপাইশ কলাপটুয়া এলাকায় মুকুন্দ চন্দ্র দাস, সুধন চন্দ্র দাস ও  নীরব চন্দ্র দাস তাদের একটি খামারে মাছ পাহারা দিচ্ছিলেন। পরে বিকেল ৩টার দিকে বজ্রপাতের শব্দ শুনে খামারের পাশে একটি টঙ ঘরে আশ্রয় নেন তারা। এ সময় ওই টঙ ঘরের ওপর বজ্রপাত হলে তিনজনই ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার পরিবারের কাছে হস্তান্তর করেছে বলেও জানান তিনি।

এদিকে, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, বেলা পৌনে ৩টার দিকে শ্রীপুর উপজেলার মাধখোলা এলাকার মাঠ থেকে গরু আনতে যান স্থানীয় বাসিন্দা ইন্নছ আলী। এ সময় বজ্রপাতে হলে তিনি মারা যান। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top