সকল মেনু

দ্বিতীয় শ্রেণির ছাত্রের ব্যাগে থাকা বোমার বিস্ফোরণ

b61d08df-515c-400b-a05a-ac6f95bf30c9যশোর প্রতিনিধি : ক্লাস ফাঁকি দিয়ে পালানোর সময় মাওলানা শাহ আব্দুল করিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আকাশ নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের ব্যাগে থাকা একটি বোমার বিস্ফোরণ ঘটেছে। তবে, এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।
আজ সোমবার সকাল ১০টার দিকে যশোর শহরের খোলাডাঙ্গা এলাকায় মাওলানা শাহ আব্দুল করিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটে। পুলিশ আকাশ (১০) নামে ওই ছাত্রকে আটক করে জিঞ্জাসাবাদ করছে।
মাওলানা শাহ আব্দুল করিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফেরদৌসী জানান, শহরের রেলগেট কলাবাগান এলাকার হুমায়ুন কবিরের ছেলে আকাশ একই এলাকার আঞ্জুমান মফিদুল খালেদিয়া এতিমখানায় থেকে স্কুলে পড়াশুনা করে।
সোমবার সকাল ১০টার দিকে বিদ্যালয়ে অ্যাসেম্বলি চলছিল। তখন আকাশ স্কুলের জানালা দিয়ে তার বই-খাতার ব্যাগটি বাইরে ফেললে বোমাটি বিস্ফোরিত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বোমার আলমত উদ্ধারসহ আকাশকে আটক করে।
কোতয়ালী থানার এসআই সাহাবুল আলম জানান, তিনি ঘটনাস্থল থেকে আকাশকে আটক করে পুলিশ হেফাজতে নিয়েছেন। আকাশ তাকে জানিয়েছে, ৭-৮ দিন আগে সে ওই বোমাটি কুড়িয়ে পায় এবং তা ব্যাগের মধ্যে রাখে। ব্যাগটি বাইরে ফেলার সময় তার মনে ছিল না ব্যাগে বোমাটি রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top