সকল মেনু

নির্বাচনের নামে তামাশা করছে সরকার: নজরুল

Nazrul-1-290x160হটনিউজ২৪বিডি.কম : সরকার একের পর এক নির্বাচন দিয়ে তামাশ‍া করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রোববার (২৯ মে) দুপুরে খুলনা মহানগরীর হোটেল টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘শহীদ জিয়ার রাজনৈতিক দর্শন ও কর্মময় জীবন ভিত্তিক’ আলোচনা সভার আয়োজন করে খুলনা মহানগর বিএনপি।
নজরুল ইসলাম খান বলেন, একের পর এক নির্বাচনের নামে সরকার তামাশা করছে। নির্ব‍াচনের শুরতেই সরকার দলীয় ক্যাডাররা কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই, ভোট দেওয়ায় বাধাসহ মানুষ খুন করে নির্বাচনের ফলাফল নিজেদের পক্ষে নিচ্ছে।

তিনি বলেন, গণতন্ত্র প‍ুনরুদ্ধারের জন্য শিগগিরই আরো একটি বিজয়ের ইতিহাস সৃষ্টি করা হবে। খালেদা জিয়ার নেতৃত্বে এর আগেও দেশের ক্রান্তি লগ্নে এ ধরণের বিজয় এসেছে। তিনি এ জন্য বিএনপি নেতাকর্মীসহ দেশবাসীকে প্রস্তুত থাকার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এম নুরুল ইসলাম ও নির্বাহী কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
এতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top