সকল মেনু

বিসিএসআইআর’র মালা খানের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি

হটনিউজ২৪বিডি.তম : বিসিএসআইআর’র উর্ধ্বতন কর্মকর্তা মালা খানের বিভিন্ন দুর্নীতি, অনিয়ম, অপকর্ম এবং প্রতিষ্ঠানের স্বার্থবিরোধী কাজের প্রতিকার চেয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি করেছেন সর্বস্তরের বিজ্ঞানীরা। গত ২৯ মে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার ক্যাম্পাসে সর্বস্তরের বিজ্ঞানীরা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। তাদের ৮ দফা দাবি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পেশ করেন। মালাখান দুর্নীতি ও প্রতারণার আশ্রয় নিয়ে শত শত কোটি টাকা আত্মসাৎ করেছেন এবং যারাই তার দুর্নীতির প্রতিবাদ করেছেন তাদেরকে বদলি করেছেন বলে তারা দাবি করেন। তাদের অবস্থান কর্মসূচি চলাকালে ব্যানারে লেখা ছিল- ‘মালা খানের বিভিন্ন দুর্নীতি ও অনিয়ম তথ্য প্রকাশ করায় বিজ্ঞানীর সঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে এ অবস্থান কর্মসূচি।’ নেতৃবৃন্দ বলেন, আমাদের দাবি না মানা পর্যন্ত কর্মবিরতি চলবে। কর্মসূচিতে শতাধিক ব্যক্তিকে অংশগ্রহণ করতে দেখা যায়।

এ ব্যাপারে জানতে চাইলে সংগঠনের সহ-সভাপতি আব্দুস সাত্তার মিয়া ও সহকারি সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া এসব তথ্য জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top