সকল মেনু

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা: নিহত ২ নির্বাচন কর্মকর্তা

Thakurgaonহটনিউজ২৪বিডি.কম : মুন্সীরহাট এলাকায় আজ শনিবার সকাল ৭টার দিকে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারান মোটরসাইকেলে থাকা ২ জন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা। দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেলটি।

নিহতরা হলেন- দারাজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিমল চন্দ্র রায় (৩৫) ও কালেশ্বর গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফিরোজা বেগম (৩০)।

ওই দুজন দারাজগাঁও ও কালেশ্বরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। সকাল ৮টায় শুরু হওয়া পঞ্চম দফা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তাঁরা সদর উপজেলার বালিয়া ইউনিয়ন ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করতে যাচ্ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়কের মুন্সিরহাট নামক স্থানে পঞ্চগড়গামী একটি নাইট কোচ বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই বিমল চন্দ্র রায় ও ফিরোজা বেগম নামে ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top