সকল মেনু

স্ত্রীর পরকিয়ার বলি হল সৌদী প্রবাসী স্বামী

images (6)নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে স্ত্রীর পরকিয়ার বলি হয়ে খুন হয়েছে সৌদী প্রবাসী এক যুবক। নিখোঁজের ৪দিন পর কলন্দার গাজী (৩৮) নামের ওই যুবকের লাশ তার ঘরের গোসলখানার পিছন থেকে মাটি চাপা অবস্থায় উদ্ধার করা হয়। নিহত যুবক দুই সন্তানের পিতা এবং সে বিষ্ণুপুর গ্রামের কলন্দার বাড়ির ছমির গাজীর ছেলে।

গত ৭ জুলাই রবিবার রাতে জলান্দার গাজীতে তার স্ত্রী শিল্পী বেগম ও তার গৃহশিক্ষক কথিত প্রেমিক কবির গাজী মিলে নিজের ঘরে ঘুমের ভেতর কুপিয়ে হত্যা করে। এরপর মৃতদেহ বাড়ির গোসলখানার পাশে মাটি চাপা দিয়ে তার স্ত্রী পরদিন স্বামী নিখোঁজ বলে সদর মডেল থানায় একটি জিডি করে। পুলিশ সেই জিডির সূত্র ধরে এলাকার মানুষের সহায়তায় বৃহস্পতিবার সকালে কবির গাজীকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই দিনই বিকেলে কলন্দার গাজীর মৃহদেহ উদ্ধার করে। রাতে কলন্দার গাজীর স্ত্রী শিল্পী আক্তারকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শিল্পী স্বীকার করে সে ও তার কথিত প্রেমিক মিলে স্বামীকে ৭ জুলাই রাত ১ টার দিকে ক’পিয়ে হত্যা করেছে। গত ৪ মাস আগে তার স্বামী ছুটিতে সৌদী আরব থেকে বাড়িতে এসেছে। তার কথিত প্রেমিক তাদের ঘরে তার ছেলেকে প্রাইভেট পড়াতো। এক বছর ধরে তাদের পরিণয় চলছিল। আজ শুক্রবার পুলিশ কলন্দার গাজীর ময়না তদন্ত শেষ করে লাশ তার বাবার কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top