সকল মেনু

মাইকেল জ্যাকসনের জ্যাকেট বিক্রি হয়েছে আড়াই লাখ ডলারে

Jacksonবিনোদন ডেস্ক ॥ হটনিউজ২৪বিডি.কম : প্রয়াত পপ স্টার মাইকেল জ্যাকসনের পরিধেয় জ্যাকেট বিক্রি হয়েছে আড়াই লাখ ডলারের বেশি দামে। ১৯৯৬-৯৭ সালে বিশ্ব ভ্রমণের সময় বিভিন্ন কনসার্টে এ জ্যাকেট ব্যবহার করেন তিনি। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে গত শনিবার জুলিয়েন নিলাম হাউসে নিলামে তোলা হয় জ্যাকসনের জ্যাকেটসহ প্রখ্যাত সংগীত শিল্পীদের ব্যবহৃত বাদ্যযন্ত্র। এতে জ্যাকসনের জ্যাকেট বিক্রি হয় ২ লাখ ৫৬ হাজার মার্কিন ডলারে।

‘দি কিং অব রক অ্যান্ড রোল’ খ্যাত মার্কিন শিল্পী এলভিস আরনন প্রেসলির একটি গিটার নিলামে তোলা হলে সর্বোচ্চ দাম ৩ লাখ ৩৪ হাজার মার্কিন ডলার হাঁকিয়ে কিনে নেন এক ব্যক্তি। ১৯৭৫ সালে নর্থ ক্যারোলাইনায় একটি কনসার্টে এক ভক্তকে গিটারটি দিয়ে দেন প্রেসলি। তার ব্যবহৃত প্রথম পিয়ানোটিও নিলামে ১ লাখ ৪০ হাজার ২৫ মার্কিন ডলারে বিক্রি হয়েছে।

এ ছাড়া নিমালে আরো বিক্রি হয় গীতিকার জন লিলনের হাতে লেখা একটি গানের কথা। ‘বিয়িং ফর দি বেনিফিট অব মি. কাইট!’ শিরোনামের গানটি পরিবেশন করে জগদ্বিখ্যাত ব্যান্ড দল বিটলস। তবে লেডি গাগার ব্যবহৃত প্রথম পিয়ানোটি নিলামে তোলা হলেও তা বিক্রি হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top