সকল মেনু

প্রস্তুতি ম্যাচ পাচ্ছে না মামুনুলরা

23ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৭ মে : তাজিকিস্তানের বিপক্ষে এশিয়ান কাপের প্লে-অফের বাছাই পর্বের ম্যাচের আগে কোনও বিদেশি দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না বাংলাদেশ জাতীয় ফুটবল দলের।

বৃহস্পতিবার বাফুফেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছে সংযুক্ত আরব আমিরাত। তারা জানায়, তাজিকিস্তান যাওয়ার পথে বাংলাদেশের সঙ্গে প্র্যাকটিস ম্যাচের খেলার প্রস্তাব তারা রাখতে পারছে না।

এর আগে বিশ্বকাপ বাছাইয়ে জর্ডানের বিপক্ষে ম্যাচের আগে আরব আমিরাত বাংলাদেশের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছিল। ঐ ম্যাচে ৬-১ গোলে হেরেছিল বাংলাদেশ। আরব আমিরাত সরাসরি এশিয়া কাপ বাছাই পর্ব নিশ্চিত করেছে।

আরব আমিরাত না করে দেওয়ায় অগত্যা শেখ রাসেলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেই সন্তুষ্ট থাকতে হচ্ছে ক্রুইফকে। তাজিকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে আর্টিফিশিয়াল টার্ফে। এজন্য গত কয়েক দিন জাতীয় দলের অনুশীলন হচ্ছে কমলাপুরের টার্ফে।

শুক্রবার শেখ রাসেলের সঙ্গে বিকেলে জাতীয় দল প্র্যাকটিস ম্যাচ খেলবে। রবিবার তাজিকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top