সকল মেনু

এরশাদের অফিসে জাপার যুগ্ম দফতর সম্পাদক লিটনের ইন্তেকাল

19নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ মে :  জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় যুগ্ম-দফতর সম্পাদক ফখরুল ইসলাম লিটন মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের কার্যালয়ে যান লিটন। চেয়ারে বসা অবস্থায় তিনি হঠাত ঢলে পড়ে যান। তাতক্ষণিকভাবে গুলশানের শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিতসকদের ধারণা-তিনি হার্টস্ট্রোকে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।

লিটন দীর্ঘদিন ধরে জাপার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ভদ্র ও বিনয়ী লিটন জাতীয় ছাত্রসমাজের একবার সভাপতি, একবার আহ্বায়ক ও দুইবার সাধারণ সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার ও যুগ্ম-মহাসচিব অধাপক ইকবাল হোসেন রাজু গভীর শোক জানিয়েছেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top