সকল মেনু

প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

15নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ মে :  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুক্তিযোদ্ধা কোটায় সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এই বিজ্ঞপ্তির মাধ্যমে প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য ৩ হাজার ৪৪০ জনকে শূন্য পদে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ দেয়া হবে। আগামী ৩০ মে সকাল সাড়ে ১০টা থেকে ৩০ জুন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান ছাড়া দেশের ৬১ জেলার প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (http://dpe.teletalk.com.bd) এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) গিয়ে আগ্রহীরা আবেদন করতে পারবেন।

এই নিয়োগ পরীক্ষায় অংশ নিতে পুরুষ প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। আর নারী প্রার্থীদের উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ অথবা স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top