সকল মেনু

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে

13নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ মে :  আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তাই বিচার প্রার্থীরা ন্যায় বিচার পাচ্ছে। সম্ভব হয়েছে যুদ্ধাপরাধীদের বিচার করা।

বৃহস্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, দেশের সর্বক্ষেত্রেই উন্নয়ন হয়েছে।এমন কোন খাত নেই যেখানে উন্নয়ন হয়নি। ফলে দেশের মানুষ বিদ্যুৎসহ সকল উন্নয়নের সুফল পাচ্ছে।

তিনি বিচার প্রার্থীদের ন্যায় বিচার পেতে আইনজীবী ও বিচারকদের অগ্রণী ভূমিকা পালনের ওপর গুরুত্বারোপ করেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি সারোয়ার-ই-আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মনির কামাল, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবদুল কবির তপন, নুর মোহাম্মদ জামাল প্রমুখ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top