সকল মেনু

এবার টেলিফিল্মে হৃদয় খান

rydoy khan_12082বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী তিশার বিপরীতে নাটকে অভিনয়ের মধ্য দিয়ে হার্টথ্রব গায়ক হৃদয় খানের অভিনেতা হিসেবে পথচলা শুরু হয়েছে। এবার তিনি অভিনয় করছেন একটি টেলিফিল্মে। এসএ হক অলিকের রচনা ও নির্দেশনায় ‘ফিরে যাওয়া হলো না’ নামের এ টেলিফিল্মে তিনি অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমার সঙ্গে। রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে গতকাল থেকে। এতে ফাহিম নামের চরিত্রে অভিনয় করছেন হৃদয় খান। আর পূর্ণিমার চরিত্রের নাম রোদেলা। এতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম ও শর্মিলী আহমেদ।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে হৃদয় খান বলেন, এর আগে অলিক ভাইয়ের দুটো চলচ্চিত্রে আমি গান করেছি। মজা করে তিনি প্রায়ই বলতেন অভিনয় করার জন্য। কিন্তু এক সময় যে তার নির্দেশনায় অভিনয় করবো এটা ভাবিনি। যাই হোক শেষ পর্যন্ত অলিক ভাইয়ের নির্দেশনায় অভিনয় করছি, এটা আমার জন্য যেমন নতুন অভিজ্ঞতা ঠিক তেমনি পূর্ণিমা আপুুর সঙ্গে প্রথম কাজ আমার। আশা করি ভালো কিছুই হবে। উল্লেখ্য, টেলিফিল্মটি আসছে ঈদে বাংলাভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা এসএ হক অলিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top