অপরাধ খুলনা

ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

images (4)সিরাজুল ইসলাম মল্লিক ঝিনাইদহ:ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চাঁদপুর নামক স্থানে বিআরটিসি বাসের চাপায় ২ ইজিবাইক যাত্রী নিহত ও মহিলাসহ অপর ২ যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সকাল ১০টার দিকে। বিক্ষুব্ধ জনতা ঝিনাইদহ-কুষ্টিয়া সড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখে। আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হল শৈলুকপা উপজেলার ভাটই গ্রামের শহিদ হোসেন ও সাধুহাটি গ্রামের লাল্টু মিয়া

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ঝিনাইদহ থেকে ছেড়ে আসা গাড়াগঞ্জগামি একটি ইজিবাইক আজ সকাল ১০টার দিকে চাঁদর্পু নামক স্থানে পৌছালে খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামি বিআরটিসি’র একটি বাস পিছন দিক থেকে ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি সম্পূর্ণভাবে দুমড়ে-মুচড়ে যায়। ইজিবাইকে থাকা ২ যাত্রী শহিদ হোসেন ও লাল্টু মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। অপর ২ যাত্রী নারগিস খাতুন ও বাদশা মিয়া আহত হয়। তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসময় বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসটি ভাংচুর করে এবং ঝিনাইদহ-কুষ্টিয়া সড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ২ ঘন্টা পর দুপুর ১২টার দিকে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।