সকল মেনু

তনুর দ্বিতীয় ময়নাতদন্তকারী বোর্ড প্রধানকে হুমকি

4নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৫ মে : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর দ্বিতীয় ময়নাতদন্তকারী বোর্ডের সভাপতি ও কুমিল্লা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. কামদা প্রসাদ সাহাকে উড়ো চিঠিতে স্বপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি।

চিঠিতে উল্লেখ করা হয়- ‘আপনি তনু হত্যা মামলা নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছেন, যা আপনার জন্য ভয়াবহ হয়ে দাঁড়াচ্ছে। সহজ মামলাটিকে পেঁচিয়ে পেঁচিয়ে জটিল করার চেষ্টা করবেন না, আপনি কি চান আপনার পরিবার ও ছেলে-মেয়ে ধ্বংস হয়ে যাক?’।

মঙ্গলবার দুুপুর পৌনে ২টার দিকে ডা. কামদা প্রসাদ সাহা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর কার্যালয়ে সাংবাদিকদের নিকট এসব তথ্য জানান। তিনি জানান, মঙ্গলবার সকালে তিনি অফিসে আসার পর ডাকযোগে প্রেরিত হাতে লেখা ২ পৃষ্ঠার এ চিঠিটি হাতে পান।

চিঠিতে উল্লেখ আরও উল্লেখ করা হয়েছে, ‘তনুর মা তার বক্তব্যে বলেছেন- সার্জেন্ট জাহিদ ও সিপাহী জাহিদ তনুকে বাসা থেকে ডেকে নিয়ে গেছে, সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করবেন না।

হুমকির বিষয়ে ডা. কামদা প্রসাদ সাহা জীবনের নিরাপত্তা চেয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় জিডি করবেন বলে জানিয়েছেন। হুমকির প্রতিক্রিয়ায় ডা. কামদা জানান, ‘হুমকিতে যে কোনো মানুষই বিচলিত হয়, আমিও তো মানুষ, আমি নিয়মের মধ্যে আছি, তবে আমি ভীত নই।’

এদিকে মঙ্গলবার সকালে মেডিক্যাল বোর্ড তনুর দ্বিতীয় ময়নাতদন্তের বিষয়ে সভা করেছেন বলে জানিয়েছেন ডা. কামদা প্রসাদ সাহা।

তিনি জানান, ‘কুমিল্লা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ও আইনজীবীদের সাথে পরামর্শ করে ডিএনএ প্রতিবেদনের জন্য আদালতে আবেদন জানানো হবে। প্রতিবেদন পাওয়া সাপেক্ষে দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন দেয়া হবে।’

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি’র পরিদর্শক গাজী মোহাম্মদ ইব্রাহিম বলেন, ‘ডা. কামদা প্রসাদ সাহাকে হুমকি দেয়ার বিষয়টি আমি জানি না, এ বিষয়ে আমাকে তিনি বা কেউ কিছু জানায়নি।’

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top