সকল মেনু

আত্রাইয়ে নির্বাচনী সহিংসতা, আহত ৬

10নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ মে : নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ছয়জন আহত হয়েছেন। এ সময় বিএনপির কয়েকটি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া বাজারে প্রতিক্ষের হামলায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাহাদত হোসেন রকেট  (৪০) ও ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক (৩৫) আহত হয়েছেন। এ সময় সিংসাড়া বাজার, সিংসাড়া মোড়, ব্রজপুর বাজার ও শুটকিগাছা বাজারের বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।

এদিকে রোববার দিবাগত রাতে একই ইউনিয়নের কুমঘাট গ্রামে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এতে বিএনপি সমর্থিত জাতআমরুল গ্রামের শেখ ফারুকের ছেলে আদর (২৩), বায়োজিদের ছেলে আরিফ (১৮), ঘোষপাড়া গ্রামের আব্দুল মজিদ খামারুর ছেলে সুমন (২৫) এবং আওয়ামী লীগ সমর্থিত তাপস কুমার পাল (৪০) আহত হন। আহতরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা বলেন, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আমরা ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখছি।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top