সকল মেনু

উল্লাপাড়ায় আওয়ামী লীগের আট বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কৃত

9নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ মে : সিরাজগেঞ্জের উল্লাপাড়া উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে আট আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকে বহিষ্কার করা হয়েছে। এরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছে। বহিষ্কৃত নেতারা হলেন, খোরশেদ আলম, সভাপতি, উপজেলা কৃষক লীগ (কয়ড়া ইউনিয়ন), আবুল কালাম আজাদ মক্কা, সাধারণ সম্পাদক, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ (মোহনপুর ইউনিয়ন); এসএম রাশেদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ পূর্ণিমাগাঁতী (পূর্ণিমাগাঁতী ইউনিয়ন); আব্দুল জলিল, দফতর সম্পাদক, উধুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ (উধুনিয়া ইউনিয়ন); আলতাফ হোসেন, আহ্বায়ক, বড়পাঙ্গাসী ইউনিয়ন শ্রমিক লীগ (বড়পাঙ্গাসী ইউনিয়ন); মোজাম্মেল হক সদস্য, সলপ ইউনিয়ন আওয়ামী লীগ (সলপ ইউনিয়ন); আব্দুস সামাদ, সদস্য, দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগ (দূর্গানগর ইউনিয়ন) ও ইউনুস আলী নসু, সদস্য, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগ (বাঙ্গালা ইউনিয়ন)।

বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস স্বাক্ষরিত (২২/০৫/২০১৬) উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ককে প্রদত্ত চিঠিতে বলা হয়েছে বিদ্রোহী প্রার্থীরা আওয়ামী লীগের কেন্দ্রীয় ইউপি নির্বাচন মনোনয়ন বোর্ডের নির্দেশনা অমান্য করায় দলের গঠনতন্ত্রের ৪৬ (ঠ) উপধারা মোতাবেক তাদেরকে দলীয় সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হল।

বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম, আলতাফ হোসেন, আবুল কালাম আজাদ মক্কা, এসএম রাশেদুল হাসান রাশেদ, আব্দুস সামাদ, মোজাম্মেল হক, ইউনুস আলী নসুর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তারা জানান, দল থেকে তাদেরকে বহিষ্কার করলেও তারা ভীত নয় এবং তারা কোনোভাবেই নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top