সকল মেনু

নাগেশ্বরীতে ভুয়া এএসপি আটক

6নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ মে : কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভায় ভুয়া এএসপি পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে কলেজ ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আটক ফরিদুল ইসলাম নয়ন পৌরসভার কুটি পায়রাডাঙ্গা গ্রামের আবেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, ফরিদুল ইসলাম নয়ন নাম গোপন করে মাসুদ রানা নামে পুলিশের এএসপি পরিচয়ে পৌরসভার পূর্ব সুখাতী চামটার পাড় গ্রামের নাগেশ্বরী কলেজে সম্মান (হিসাব বিজ্ঞান) দ্বিতীয় বর্ষে পড়ুয়া ছাত্রী লিপি খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভনে ৩০ এপ্রিল তাকে ঢাকার গুলিস্থানে একটি হোটেলে নিয়ে চারদিন ধরে ধর্ষণ করে। পরে ৪ মে সেখান থেকে রংপুরের মোহাম্মদীয়া হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নিয়ে ১৮ মে পর্যন্ত ওই ছাত্রীকে আটক রাখা হয়। ১৯ মে সেখান থেকে রাজশাহীর বানেশ্বরে নিয়ে গিয়ে তাকে ভয় ভীতি দেখিয়ে রংপুরগামী একটি বাসে তুলে দিয়ে ফরিদুল সটকে পড়েন। লিপি রংপুরে এসে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেন। শনিবার লিপি মুঠোফোনে  ফরিদুলকে রংপুরে ডেকে এনে পুলিশে খবর দেয়। রংপুর কোতয়ালী থানা পুলিশ তাকে আটক করে নাগেশ্বরী থানায় জানায়। রোববার নাগেশ্বরী থানা পুলিশ সেখান থেকে তাকে নিয়ে যায়।
ওইদিন সন্ধ্যায় লিপি বাদী হয়ে ফরিদুলকে আসামি করে একটি মামলা করেন।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ বলেন, ‘ফরিদুল দীর্ঘদিন ধরে ভুয়া এএসপি পরিচয়ে প্রশাসনের বিভিন্ন স্তরে প্রতারণা করে আসছেন। সোমবার তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top