সকল মেনু

সুন্দরগঞ্জে শিক্ষিকা নির্যাতনের শিকার

4নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ মে : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্বামী-দেবর ও শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে ইরা বেগম (৩৪) নামে এক শিক্ষিকা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

জানা গেছে, পূর্ব শিবরাম গ্রামের আ. মালেকের মেয়ে মীরগঞ্জ এবিসি ডিজিটাল কিন্ডার গার্টেনের শিক্ষিকা ইরা বেগমের সঙ্গে ১৫/১৬ বছর আগে বালাপাড়া গ্রামের আ. রহমানের ছেলে আবু বক্কর সিদ্দিকের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে কারণে-অকারণে স্বামী তার উপর নির্যাতন চালিয়ে আসছিলেন। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে ইরা বেগম স্কুল থেকে বাড়ি ফিরলে গাইবান্ধা গ্রামীণ ব্যাংকের  মাঠ কর্মী দেবর আনারুল ইসলাম, শাশুড়ি ও স্বামী মিলে তাকে হাত-পা বেঁধে নির্যাতন চালায়। নির্যাতনে তার হাত-পা ভেঙ্গে যায় ও মারাত্মক জখম হয়। এ সময় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। এতে ইরা অজ্ঞান হয়ে পড়লে নির্যাতনকারীরা ঘরের ভিতরে তাকে  তালাবদ্ধ করে রাখে। খবর পেয়ে অভিভাবকরা উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল আলমের কাছে গেলে তিনি পুলিশসহ ওইদিন গভীর রাতে ইরা বেগমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে ইরা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাইল হোসেন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top