সকল মেনু

‘মিথ্যায়’ পুরস্কার থাকলে খালেদা চ্যাম্পিয়ন হতেন

2016_03_21_16_23_18_ZEd3zhNOJwDKSL3auTdEAcBSdIwmb3_originalহটনিউজ২৪বিডি.কম : আত্মরক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মিথ্যাচারে লিপ্ত হয়েছেন মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘মিথ্যা কথা বলার যদি কোনো পুরস্কারের ব্যবস্থা থাকতো তবে খালেদা জিয়া নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন। গতকাল শনিবার মিথ্যা বলার পারফরমেন্সে তার পূর্ববর্তী রেকর্ড তিনি নিজেই ভেঙেছেন।’

রোববার (২২ মে) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়ার দেয়া শনিবার রাতের বক্তব্যের জবাবে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হাছান মাহমুদ বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে দিশেহারা হয়ে খালেদা জিয়া আবোল-তাবোল বলা শুরু করেছেন। তিনি সারা দেশে আগুনে পুড়িয়ে মানুষ হত্যাসহ বিভিন্ন মামলার আসামি হয়ে দিশেহারা। এসব থেকে নিজের দায় এড়াতে তিনি এখন মিথ্যাচারে লিপ্ত হয়েছেন।’

বাংলাদেশে সাম্প্রতিক সময়ে হত্যাকাণ্ডের সঙ্গে ছদ্দাবরণে বিএনপি-জামায়াত যুক্ত এমন দাবি করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘বাংলাদেশে সম্প্রতি যারা গুপ্তহত্যা, জঙ্গি তৎপরতা ও সন্ত্রাস চালাচ্ছে তাদের সবাই বেগম খালেদা জিয়ার আঁচলের তলায় আশ্রিত। সারা দেশের গুপ্তহত্যা ও খুনের সঙ্গে বিএনপি নেতাকর্মীরা সরাসরি জড়িত। তিনি শুধু দেশে নয় বিশ্বব্যাপী সন্ত্রাসের সঙ্গেও যুক্ত বলে অভিযোগ করেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, ত্রাণবিষয়ক সম্পাদক ফদিরুন্নাহার লাইলী, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top