সকল মেনু

শ্যামল কান্তির বিরুদ্ধে ধর্মীয় অবমাননাকর কিছু পাওয়া যায়নি : শিল্পমন্ত্রী

amu11463913659 নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘শ্যামল কান্তির বিরুদ্ধে ধর্মীয় অবমাননাকর কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাকে কে বা কারা হুমকি দিচ্ছে তা আইনশৃঙ্খলা বাহিনী খতিয়ে দেখছে। একই সঙ্গে সোহাগী জাহান তনু হত্যার তদন্তে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

রোববার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শিক্ষক লাঞ্ছনার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ইতোমধ্যে ওই শিক্ষকের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তাও তদন্তে পাওয়া যায়নি। তারপর পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ওই শিক্ষককে যেই লাঞ্ছিত করুক তাকে ছাড় দেওয়া হবে না। আর তাকে যে বিভিন্ন সময় হুমকি দেওয়া হচ্ছে তা যে কেউ দিতে পারে। তাও আইনশৃঙ্খলা বাহিনী খতিয়ে দেখছে।

মন্ত্রী বলেন, সোহাগী জাহান তনুর প্রথম ময়নাতদন্তে কিছু ভুলভ্রান্তি ছিল। দ্বিতীয় প্রতিবেদনে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্তে যাদের নাম আসবে তাদেরকে আইনে সোপর্দ করা হবে।

এ সময় মন্ত্রী দেশের বিভিন্ন এলাকায় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে আইএসএর কোনো সম্পৃক্ততা পাওয়া যায়নি বলেও উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top