সকল মেনু

ফেনীতে বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

arrest20160522002104নিজস্ব প্রতিবেদক, ফেনী : ফেনীর সোনাগাজী থানা পুলিশের তালিকাভুক্ত অন্যতম শীর্ষ পর্যায়ের সন্ত্রাসী, যুবদল নেতা ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদ (ইউপি) বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী দাউদুল ইসলাম মিনারসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

শনিবার (২১ মে) বিকেলে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের বক্তারমুন্সী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- দাউদুল ইসলাম মিনার (৩০), মো. নুরুল করিম (৩২), হারুনুর রশিদ মিঠু (১৮), মো. শাখাওয়াত হোসেন (৩০) ও আবুল বশর (২২)।

র‌্যাব-৭’র অধীন ফেনীস্থ অস্থায়ী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিম হটনিউজ২৪বিডি.কমকে জানান, র‌্যাব সদস্যরা বিকেল ৫টার দিকে বক্তারমুন্সী এলাকার লুক্কার দোকানের সামনে একটি মাইক্রোবাস থেকে (ঢাকা মেট্রো চ- ৫১-৯০২১) তাদের আটক করে। তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে একটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, একটি ৯ এমএম পিস্তল ও চারটি অ্যামোনেশন উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যায় তাদের অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top